Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতা সন্ত্রাসী মীরু আটক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৫:৫৫ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার তালিকাভুক্ত সস্ত্রাসী কুতুবপুর ইউপি স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক মীর হোসেন মীরুকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রবিবার (১৮ অক্টোবর) দুপুরে কুতুবপুরের নিজ বাসা থেকে তাকে আটক করে ডিবির একটি দল। তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ডিবির হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন।
তিনি জানান, মীর হোসেন মীরুকে ডিবির হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। তবে ওয়ারেন্টের কাগজ যাচাই-বাছাই শেষে গ্রেফতার দেখানো হতে পারে।
তিনি বলেন, ডকুমেন্ট যাচাই-বাছাই করতেছি। যাচাই করার পর গ্রেফতার দেখানো হবে। আপাতত আমাদের হেফাজতে আছে।
মীর হোসেন মীরু নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, সন্ত্রাসী ও অস্ত্রসহ এক ডজনেরও বেশি মামলা রয়েছে। এসব মামলায় একাধিকবার গ্রেফতারও হয়েছেন কুতুবপুরের চিহ্নিত এই সন্ত্রাসী। সম্প্রতি প্রকাশ্যে জেলা পুলিশের এক সদস্যকে আঙুল উচিয়ে ধমকিয়েছেন তিনি। প্রকাশ্যে ওই পুলিশ সদস্যকে শাসানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন