Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ফরিদপুরের কৃষ্টপুর উচ্চ বিদ্যালয়

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্মৃতি বিজরিত ফরিদপুরের কৃষ্টপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।
গত শনিবার সদরপুরের কৃষ্টপুর ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, অ্যাড. ইনজামামুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কৃষ্টপুর স্কুল মাঠে ফুটবল খেলেছিলেন। সেই মাঠটিতে স্কুলের ম্যানেজিং কমিটি দোকান তোলার পাঁয়তারা চালাচ্ছে। এ মাঠটি রক্ষার জন্য স্থানীয়রা একজোট হয়ে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছে। ফলে প্রশাসনের তরফ থেকে স্কুল মাঠটি নষ্ট না করার অনুরোধ জানালেও স্কুল কর্তৃপক্ষ তা না মেনে দোকান ঘর তোলার চেষ্টা চালাচ্ছেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ইউনিয়ন পরিষদের সামনে থেকে বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ