Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জয়পুরহাটে বিটপুলিশিং সমাবেশ

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

নারীর প্রতি সহিংসতা নিরসনে পুলিশ আপনার সাথে এই শ্লোগানকে সামনে রেখে জয়পুরহাটে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিটপুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে গতকাল সকালে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
শহরের কমিউনিটি সেন্টারে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার সালাম কবির পিপিএম অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আ.লীগ নেতা অধ্যাপক খাজা জহুরুল ইসলাম, জয়পুরহাট রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি আ.লীগ নেতা গোলাম হক্কানী কমিউনিটি পুলিশিং-এর আহŸায়ক আ.লীগে নেতা বাবু নন্দালাল পার্শী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এড. নিপেন্দ্রনাথ মন্ডল পিপি সাধারণ সম্পাদক খ.ম. আব্দুর রহমান রনি প্রমুখ।
এছাড়া জেলার অন্যান্য উপজেলাগুলোতে একই কর্মসূচি পালিত হয়েছে। সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার লিফলেট, প্লাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরোধে এগিয়ে আসার আহŸান জানান। সভায় প্রধান অতিথি পুলিশ সুপার মো. সালাম কবির পিপিএম বলেন নারী শিশু ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং কার্যকর ভ‚মিকা রাখবে। যে কোন সমস্যায় বিট পুলিশিংকে অবহিত করুন এবং বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণ সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ