Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জুয়াড়িকে নদীতে নিক্ষেপ

বাউফল উপজেলা (পটুয়াখালী)সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ঢাকা-কালাইয়া রুটের যাত্রীবাহি দোতালা লঞ্চ পারাবত-১৪ থেকে এক জুয়াড়িকে নদীতে নিক্ষেপ করা হয়েছে। গতকাল রোববার ভোরে এ ঘটনা ঘটেছে। এরপর থেকে এখন পর্যন্ত খোঁজ মেলেনি নিখোঁজ জুয়াড়ি রুবেল গাজীর। নিখোঁজ রুবেল গাজীর চাচাতো ভাই হানিফ গাজী জানান, গত শনিবার বিকালে রুবেল গাজী পারাবত-১৪ লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। লঞ্চের স্টাফ কেবিন ভাড়া নিয়ে তারা কয়েক বন্ধু সারারাত জুয়া খেলেছে। ভোররাতে লঞ্চটি মুন্সীগঞ্জের কাছাকাছি পৌঁছালে রাসেল, রফিক, কবির, ইব্রাহিম ও শহীদসহ কয়েকজন যুবক রুবেলকে কেবিন থেকে টেনে হিচড়ে বের করে মারধর করে। এক পর্যায়ে তারা রুবেলকে নদীতে নিক্ষেপ করে। এরপর থেকে রুবেলের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। রুবেল গাজী বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের ভরিপাশা গ্রামের হারুন গাজীর ছেলে। তার স্ত্রী ও ৬ মাস বয়সী একটি সন্তান রয়েছে।
সূত্র জানায়, রুবেল ও তার ঘনিষ্ট কয়েকজন বন্ধু নিয়মিত ঢাকা-কালাইয়া ও ঢাকা-রাঙ্গাবালী রুটের একাধিক যাত্রীবাহি লঞ্চে জুয়ার আসর বসায়। জুয়া খেলা নিয়ে দ্ব›েদ্বর জের ধরে তাকে মারধরের পর নদীতে নিক্ষেপ করা হয়। ঘটনার সঙ্গে জড়িত রাসেল, রফিক ও ইব্রাহিম বাউফলেল কেশবপুর ইউনিয়নের জোড়া খুন মামলার আসামি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ