Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রচার করতে পারবে টিভি চ্যানেল

সংবাদের মাঝে বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সংবাদ প্রচারের মাঝে বাণিজ্যিক বিজ্ঞাপন প্রচার করতে পারবে বেসরকারি টিভি চ্যানেলগুলো। এর আগে রিট পিটিশনের শুনানি শেষে হাইকোর্ট যে নিষেধাজ্ঞা দিয়েছিলো সেটি স্থগিত করেছেন আপিল বিভাগ। গতকাল রোববার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগীয় ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

এর আগে বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ প্রচারের সময় বিভিন্ন অংশে বাণিজ্যিক প্রতিষ্ঠান স্পন্সর করে বিজ্ঞাপন প্রচারে নিষেধাজ্ঞা জারি করে ২০১৯ সালের ৬ মে আদেশ দেন হাইকোর্ট। এ আদেশের বিরুদ্ধে লিভ টু আপিল দায়ের করে চ্যানেল আই, চ্যানেল টোয়েন্টিফোর এবং দীপ্ত টিভি। আপিল বিভাগ তাদের আবেদন মঞ্জুর করে হাইকোর্টের নিষেধাজ্ঞা স্থগিত করেন। রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মাসুদ আহমেদ সাঈদ। বিটিআরসির পক্ষে শুনানিতে অংশ নেন ব্যারিস্টার খোন্দকার রেজা-ই রাকিব। চ্যানেল আইয়ের পক্ষে ছিলেন অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন, চ্যানেল টোয়েন্টিফোরের পক্ষে ছিলেন মো. আসাদুজ্জামান এবং দীপ্ত টিভির পক্ষে অ্যাডভোকেট মুরাদ রেজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজ্ঞাপন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ