Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে যুবককে টেঁটা মেরে হত্যা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা সানাউল্লাহ নামে এক যুবককে টেঁটা মেরে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘুলিয়ারটেক এলাকায় ঘটে এ হত্যাকান্ডের ঘটনা। এ ঘটনায় নিহতের স্ত্রী মোসলেমা বেগম বাদী হয়ে ছয় জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নিহত সানাউল্লাহ দিঘুলিয়ারটেক এলাকার সাত্তার সরকারের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার দুপুরে হাঁস-মুরগি নিয়ে সানাউল্লাহর স্ত্রী মোসলেমার সঙ্গে পাশের বাড়ির আক্তার হোসেনদের বাকবিতন্ড ও হাতাহাতির ঘটনা ঘটে। ওই সময় অসুস্থ সানাউল্লাহ ঢাকায় ডাক্তার দেখাতে গিয়েছিলেন। রাত ৯টার দিকে ডাক্তার দেখিয়ে বাড়িতে ফিরে ঝগড়ার কারণ জানতে চাওয়ায় আক্তার হোসেনসহ তাদের লোকজনের মধ্যে ফের বাকবিতন্ডা হয়। এসময় উভয় পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
এক পর্যায়ে আক্তার হোসেন ঘর থেকে টেঁটা নিয়ে নিয়ে এসে সানাউল্লাহর বুকের নিচে আঘাত করে। এতে সঙ্গে সঙ্গে সানাউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
নিহত সানাউল্লাহর পরিবারের অভিযোগ, সানাউল্লাহর সাথে আক্তার হোসেনের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। আর ওই বিরোধের জের ধরেই এ হত্যাকান্ড ঘটিয়েছে। আসামিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানিয়েছেন পরিবরের সদস্যরা। এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ