Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জয় নয়, বাণিজ্যের জন্য নির্বাচন করে বিএনপি

বঙ্গবন্ধু অ্যাভিনিউতে হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেন, বিএনপি জয়ের জন্য নির্বাচন করে না, মনোনয়ন বাণিজ্য করার জন্য নির্বাচন করে। মনোনয়ন বাণিজ্য করাই বিএনপির প্রধান লক্ষ। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করাই তাদের প্রধান কাজ। তাই বিএনপির ভোটাররা ভোট দিতে যায় না।
গতকাল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ে কৃষক লীগের আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, বিএনপির ভোটাররা কেন ভোট দিতে যায় না? কারণ আপনাদের কার্যক্রম পরিচালিত হয়ে থাকে আপনাদের দূর্নীতিবাজদের দ্বারা। আপনাদের এই মুখোশ জনগণের কাছে উন্মোচিত হয়েছে।
আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ১৫ আগস্ট সেই বিভিষিকাময় রাতে বঙ্গবন্ধুর ১০ বছরের শিশুপুত্র, নিষ্পাপ-নিরপরাধ, আদরের শেখ রাসেলকে ও হত্যা করতে দ্বিধাবোধ করে নাই। সেই রাতে শেখ রাসেলের আত্ম-চিৎকারে পাশানের হƒদয়ে কোনরূপ মমতার সৃষ্টি করেনি। তারা নির্মম-নৃশংসভাবে শেখ রাসেলকে হত্যা করে। কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন