Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

তিন মামলায় দেলোয়ার ৭ দিনের রিমান্ডে

বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলুর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে তিনটি মামলায় ১৭ দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে হাজির করে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।
গতকাল রোববার সকালে রিমান্ড চেয়ে দেলোয়ারকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান এবং অস্ত্র ও বিস্ফোরক মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মীর হোসেন।

সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) সাইফুল ইসলাম হারুন জানান, সকালে দেলোয়ারকে ধর্ষণ মামলায় ৭ দিন, অস্ত্র মামলায় ৫ দিন ও বিস্ফোরক মামলায় ৫ দিনসহ মোট ১৭ দিনের রিমান্ডের আবেদন করে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতে হাজির করা হয়। আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে ধর্ষণ মামলায় ৫ দিন ও অপর দু’টি মামলায় ২ দিনসহ দেলোয়ারের মোট ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়াও বেগমগঞ্জ থানার দু’টি হত্যা মামলায় দেলোয়ার হোসেনকে (শোন এরেস্ট) সমন ছাড়া গ্রেফতার দেখানো হয়েছে।



 

Show all comments
  • AZAD ১৯ অক্টোবর, ২০২০, ৮:৩০ এএম says : 0
    শুধু আন্দোলন হলে তবেই ধর্ষণের বিচার হয় । না হলে নয় । এখান থেকে বেরনোর উপায় কি ?
    Total Reply(0) Reply
  • saiful ১৯ অক্টোবর, ২০২০, ১২:৩৫ পিএম says : 0
    ভাই এই রাক্ষুশ গুলোর বিচারকি আদৌ হবে??
    Total Reply(0) Reply
  • Engineer Amirul Islam ১৯ অক্টোবর, ২০২০, ৬:০০ পিএম says : 0
    Total dramma they are children of ....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৪ ডিসেম্বর, ২০২০
২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন