Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

শিশুদের মতোই খেলতে ব্যস্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

পান্ডার নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে সাদাকালো রংয়ের ‘মিষ্টি’ এক প্রাণী। যার সারাদিনের কাজই হল অলসভাবে ঘুরে বেড়ানো কিংবা খাবার খাওয়া। আদতে হিংস্র হলেও বিভিন্ন সময়ে পান্ডাদের বিভিন্ন ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর নেটিজেনরাও বেশ মজা করেই তা দেখে থাকেন।

সম্প্রতি এমনই চারটি পান্ডার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাদের ছোট শিশুদের মতোই খেলতে দেখা যাচ্ছে। নেটিজেনরা প্রত্যেকেই ওই পান্ডাদের ভিডিওটিকে ইতোমধ্যেই পছন্দ করেছেন।
করোনা আবহে মান্ষু গৃহবন্দি। সোশ্যাল মিডিয়াতেই বেশিরভাগ সময় কাটছে প্রত্যেকের। আর তাই তো ভিডিও, মিম ভাইরাল হওয়ার পরিমাণও বেড়ে গেছে। এমনই এই পান্ডাদের ভিডিওটি।

মাত্র ৩৪ সেকেন্ডের ভিডিওটি টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সিমন হপকিনস নামের এক ব্যক্তি। ছোট ছোট শিশুরা পার্কে গিয়ে যেভাবে স্লিপে চড়ে, সেভাবেই চার পান্ডাকে ওই ভিডিওটিতে স্লিপ চড়তে দেখা যায়। অনেকেই তা দেখে হাসিতে ফেটে পড়েছেন।

ইতোমধ্যে কয়েক হাজার মানুষ ভিডিওটি শেয়ার করেছেন। প্রত্যেকেই পান্ডাগুলোর এই কীর্তি দেখে মজা পেয়েছেন। অনেকেই ভিডিওটি শেয়ার করে তাদের প্রতি ভালোবাসাও জানান। তবে ভিডিওটি কোথাকার? তা অবশ্য জানা যায়নি। অনেকেই আবার বলেন, এই খারাপ সময়ে এরকম মন ভাল করা ভিডিও দেখানোর জন্য ধন্যবাদ। সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ