Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সমর্থকদের মহাসড়ক অবরোধ

গজারিয়ায় আ.লীগ নেতা আটক

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

মুন্সীগঞ্জের গজারিয়া বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান ও তার ছোটভাই আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের গজারিয়া শাখার সভাপতি রিটু প্রধানকে আটক করেছে র‌্যাব। এর প্রতিবাদে তাদের সমর্থকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ প্রায় এক ঘণ্টা টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ করেছে।

পুলিশ জানায়, র‌্যাব-৪ গতকাল বিকেলে সাড়ে চারটায় আল-আমিন প্রধান রিটু এবং তাদের ব্যবসায়িক পার্টনার আলমগীর হোসেনকে তেতৈতলা পুরাতন ফেরিঘাট এলাকায় তাদের ব্যবসায়ীক কার্যালয় থেকে আটক করে। তাদের আটকের খবরে ৭-৮শ’ সমর্থক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতৈতলা হাস পয়েন্ট এলাকায় অবস্থান নেন। এক পর্যায়ে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে যান চলাচল বন্ধ করে দেয়া হয়। এসময় মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে বিক্ষোভকারীদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ