Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ নির্বাচন বয়কট করলেন বিএনপির প্রার্থী

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৩:৪০ এএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপনির্বাচনের দুই দিন আগেই প্রেস রিলিজের মাধ্যমে নির্বাচন বয়কট করলেন বিএনপি মনোনীত প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুক্কুর পাটোয়ারী। রবিবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম সারওয়ার সেলিম।
প্রেস রিলিজ এর মাধ্যমে বিএনপির মনোনীত প্রার্থী অভিযোগ করে বলেন, নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করার জন্য সরকারদলীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলার প্রতিটি কেন্দ্রে ত্রাসের রাজত্ব কায়েম করছে। প্রতিদিন দলীয় নেতাকর্মীদের হুমকি-ধমকি, অকথ্য ভাষায় গালাগাল,এলাকা ছাড়ার হুমকি, নির্বাচনী কর্মকাণ্ডে বাধা প্রদানসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঘরবাড়ি ও এলাকা ছাড়ার হুমকি প্রদান করা হচ্ছে, যা মোটেই কাম্য নয়। তাই নেতাকর্মীদের ভয়-ভীতি দূর করা অব্যাহত হুমকি-ধমকি, মামলা-হামলা, জানমালের ক্ষয়ক্ষতি থেকে ধানের শীষের কর্মী-সমর্থকদের রক্ষা করার নিমিত্তে সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শে একতরফা প্রহসনের নির্বাচন বয়কট করার সিদ্ধান্ত গ্রহণ করলাম। তাই একতরফা নির্বাচন থেকে দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের বিরত থাকার আহ্বান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ