Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মির্জাগঞ্জে বিষপানে যুবকরে আত্মহুতি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১১:৫৩ এএম

করোনা প্রাদুর্ভবে চাকরি হারিয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জে বিষপানে আত্মহত্যা করেছে মো: শাহিন চৌকিদার (৩৪) নামে এক যুবক।
রবিবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় উপজেলার মাধবখালী ইউনিয়নের দক্ষিণ কাঠালতলী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শাহিন চৌকিদার একই গ্রামের মৃত আলী আশরাফের ছেলে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত শাহিন ঢাকায় একটি গার্মেন্টসের বায়ারের স্যাম্পল ম্যানের কাজ করতেন। করোনার প্রার্দুভাবরে কারণে চাকুরি হারিয়ে বাড়ি আসেন। অর্থনৈতিক অসচ্ছলতা ও চাকুরি না থাকায় হতাশাগ্রস্থ হয়ে রবিবার সন্ধ্যা ৭ টা ১৫ মনিটে নিজ ঘরে বসে বিষ পান করলে পরিবারের লোকজনের আত্মচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনা শুনেছি। যেহেতু বাকেরগঞ্জ এলাকায় মৃত্যু হয়েছে সেহেতু লাশের আইনি ব্যবস্থা তারা গ্রহন করবেন।
বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন