Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সঞ্জয় লীলার ছবিতে একসঙ্গে দীপিকা-আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:২৯ পিএম

নায়কের ভূমিকায় বলিপাড়ার কিউট বালক রণবীর কাপুর। সেই সাথে পুরনো প্রেম এবং হবু স্ত্রী থাকছেন একই ফ্রেমে। সঞ্জয় লীলা ভন্সালীর ছবিতে একসাথে দেখা যেতে পারে আলিয়া ভাট্ট এবং দীপিকা পাড়ুকোনকে।

১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বৈজু বাওরা’ ছবির অনুপ্রেরণায় নতুন করে নির্মাণ করা হচ্ছে এ ছবিটি। ছবির নামও অপরিবর্তিত থাকবে।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ছবিতে দু’জন নায়ক এবং নায়িকাও দু’জন থাকবেন। পরিচালকের পছন্দের তালিকায় থাকা আলিয়া এবং দীপিকা স্ক্রিপ্ট শোনার পরই সঞ্জয়ের সাথে কাজ করতে সম্মতি জানান। রণবীরকে ‘বৈজু’র ভূমিকায় এবং আলিয়াকে ‘গৌরী’র ভূমিকায় দেখা যেতে পারে ছবিতে।

সূত্রের খবর যদি সত্যি হয়ে থাকে তাহলে মীনা কুমারী চরিত্রে মহেশ কন্যা ফের তাক লাগাতে পারেন। বিপরীতে দীপিকাকে ডাকাতের ভূমিকায় দেখা যেতে পারে ছবিতে। আর তার নাম রূপমতী। ছবিটিতে প্রথমবার এই মহিলা ডাকাতের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী কুলদীপ কউর।

এছাড়াও ছবিতে অনিবার্য কারণে বৈজু ছাড়াও থাকছে তানসেনের চরিত্র। তবে এই ভূমিকায় কাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি। এই চরিত্রে বলিউডের দুই সুপারস্টারকে ভাবা হচ্ছে। কিন্তু সেই দু’জনের নামও এখনো প্রকাশ্যে আসেনি। কেবলই ভাবা পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ