Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

হিমাচলে গায়ে হলুদের অনুষ্ঠানে দেখা দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১:২৭ পিএম

শিগগিরই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের ভাই অক্ষত। ইতোমধ্যে তাদের হিমাচলের বাড়িতে বিবাহ-পূর্বক অনুষ্ঠান শুরু হয়েছে। ভাই অক্ষত রানাউতের গায়ে হলুদের অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন কঙ্গনা। হিমাচলের ভাষায় যে অনুষ্ঠানকে বলা হয় ‘বাধাই’।

গায়ে হলুদের অনুষ্ঠানের ভিডিও টুইটারে পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, আজ ঠাকুরদার মান্ডির বাড়িতে ভাই অক্ষত’র বাধাই। হিমাচলের রীতি অনুযায়ী এটা বিয়ের সূচনা পর্বের একটি অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানের উদ্যোক্তা ঠাকুরদা।

কঙ্গনার ভাইয়ের গায়ে হলুদের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দিদি রঙ্গোলি চান্দেল। ছবিতে কঙ্গনাকে দেখা যাচ্ছে রঙ্গোলির ছেলে পৃথ্বিকে কোলে নিয়ে বসে আছেন।

গত নভেম্বরেই অক্ষত’র বাগদান অনুষ্ঠান হয়েছিল। সেই ছবিও রঙ্গোলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তার পোস্ট থেকেই জানা গিয়েছিল, অক্ষত’র হবু বউ পেশায় চিকিৎসক। দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক থাকার পর সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অক্ষত-রীতু।

তবে অক্ষত’র বিয়ের দিনটা ঠিক কি নাগাদ তা এখনও রঙ্গোলি বা কঙ্গনা কেউই নির্দিষ্ট করে জানায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্গনা


আরও
আরও পড়ুন