Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে ২২মাদকসেবী ও ৭জুয়াড়িসহ ২৯জন গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১:৪৫ পিএম

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা সদরের খঞ্জনপুর মহাশ্মশানঘাট ও সবুজনগর মন্ডলপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২২ মাদকসেবী ও ৭ জুয়ারীসহ ২৯ জনকে গ্রেফতার করেছে।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম জানান, রবিবার বিকেল হতে রাত পর্যন্ত সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় শহরের খঞ্জনপুর মহাশ্মশানঘাট এলাকায় গঁাজা, কলকি, তাস ও দেড় লিটার মদসহ ২২জন মাদকসেবীকে গ্রেফতার করে। এছাড়া শহরের সবুজনগর মন্ডলপাড়া এলাকা হতে জুয়া খেলার সময় নগদ ৩হাজার ২শ ৭৭ টাকাসহ ৭জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মাদকসেবী চন্দন কুমার দাস (৪০), দিলীপ সরকার (৬০), রশিদ মন্ডল (৩৫), সাইদুল ইসলাম (৪০), মিনহাজুল ইসলাম (২৫), সুদেব সরকার (৫২), দানু সরকার (৪৭), রফিকুল ইসলাম (৪৫), মারুফুল ইসলাম (২৫), সাহেদুল ইসলাম (২৩), মমিনুর ইসলাম (১৯), রাজু মুরমু (২৬), রাশিকুল ইসলাম রাশেদ (২৫), সিতাজুুল ইসলাম (৫৫), মেহেদী হাসান লিমন (২০), রনি কুমার মহন্ত (২৩), ইউসুফ আহম্মেদ (৩০), লিখন চন্দ্র (২০), আজিজার মন্ডল (৩৫), নুর ইসলাম (৩৫), সুদেব চন্দ্র মহন্ত (৩৫), সোহেল সরকার (৩৪) এবং জুয়াড়ি আব্দুল করিম (২৮), মামুনুর রশিদ (৪২), মাহমুদুল ইসলাম (২৬), জুয়েল হোসেন (৩০), মুশফিকুর রহমান মুনির (২৪), আতিকুর রহমান (৪০), মতুর্জা খন্দকার (৩২)।
ধৃত ২৯ আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং প্রকাশ্যে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • lias ১৯ অক্টোবর, ২০২০, ৫:২৬ পিএম says : 0
    Very good Auamiligue Sarkar
    Total Reply(0) Reply
  • lias ১৯ অক্টোবর, ২০২০, ৫:২৬ পিএম says : 0
    Very good Auamiligue Sarkar
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি

২৪ জানুয়ারি, ২০২০
১৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন