Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভালোবাসায় ভাসছেন আনুষ্কা শর্মা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৪:৩০ পিএম

ক্রিকেট অঙ্গনের তারকা খেলোয়াড় বিরাট কোহলি এবং স্ত্রী আনুষ্কা শর্মা বলিউডের তারকা অভিনেত্রী। দুই অঙ্গনের এই তারকার গড়া ভালোবাসার সংসারে শিগগিরই আসতে যাচ্ছে নতুন অতিথি।

আনুষ্কা মা হতে যাচ্ছেন- এ খবর প্রকাশ্য আসতেই উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে বিরুষ্কা ভক্ত-অনুরাগীদের মাঝে। তারকা দম্পতির এ খবর জানার পর তাদের অভিনন্দন জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিরাটের সাথে বর্তমানে দুবাইয়ে দিন কাটাচ্ছেন আনুষ্কা শর্মা। মরু শহর থেকেই তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ঝড় তুলছেন বলি পাড়ার প্রথম শ্রেণির এ অভিনেত্রী। ভালোবাসার ছবি প্রকাশ্যে আসার পর এবার তাদের বেবি বাম্পের ছবি প্রকাশ হল। ছবিতে আনুষ্কাকে আলোগোছে সানবাথ নিতে দেখা যায়।

আনুষ্কা ক্যাজুয়াল পোশাকের সাথে পায় স্নিকার্স পরে ক্যামেরায় পোজ দিয়েছেন। আর সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পরে বেবি বাম্পের ছবি সামনে আসতেই অভিনেত্রীকে ভালোবাসা ও অভিনন্দন জানাতে থাকেন নেটিজেনরা। এছাড়াও এতে ‘সুপার কিউট’ বলে মন্তব্য করেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ