Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাভারে থেকে ছিনতাই হওয়া মুরগীবোঝাই পিকআপ ভ্যান উদ্ধার, গ্রেফতার ৪

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৪:৪৫ পিএম

সাভার থেকে একটি মুরগী বোঝাই পিকআপ ভ্যান ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দেয়া তথ্যে রাজধানীর মিরপুর থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ ও আমিনবাজার থেকে ছিনতাইকৃত মুরগী বোঝাই পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ব্যবসায়ী। এর আগে ভোর রাতে অভিযান চালিয়ে সাভার ও ঢাকার মিরপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার দেউলী গ্রামের বিল্লালের ছেলে মো: খোকন সরদার (২২), একই জেলার সদর থানার গাবেরা গ্রামের মো: খলিলের ছেলে মো: রাব্বি (২১), মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার চান্দুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রুবেল ওরফে রুবেল (৩৫) ও নেত্রকোনা জেলার আটপড়া থানার কতুবপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে সাহিদুল ইসলাম (৩৫)।

ব্যবসায়ী মাহবুব আলম জানান, দিনাজপুরের ঘোরাঘাট থেকে মুরগি নিয়ে তিনি রাজধানীর বিভিন্ন মার্কেটে পাইকারি বিক্রি করেন। শনিবার বিকেলে প্রায় ৩লাখ টাকা ম‚ল্যের মুরগি নিয়ে ঘোরাঘাট থেকে একটি পিকআপ ভ্যানে রাজধানীর উদ্দেশ্য রওনা হয়। রাত ১১টায় সবশেষ পিকআপের চালক ইব্রাহিমের সাথে মুঠোফোনে তার কথা হয়। এর পাঁচ মিনিট পরেই ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতদের কবলে পড়ে মুরগি বোঝাই পিকআপটি। এসময় ডাকাতরা দুইটি ট্রাক নিয়ে মুরগির পিকআপটিকে ব্যারিকেড দেয়। পরে ৪/৫জন ডাকাত পিকআপের চালক ইব্রাহিম ও তার সহকারী আতিয়ারকে মারধর করে মুরগি বোঝাই পিকআপটি ছিনিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পরদিন রবিবার সকালে সাভার মডেল থানায় তিনি একটি লিখিত অভিযোগ করেন।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ অধিকারী জানান, প্রথমে মুরগির পিকআপটিকে বেরিকেড দেয়া ট্রাক দুটিকে প্রযুক্তির সহয়তায় সনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে রাজধানীর মিরপুর শাহ আলী থানা এলাকার একটি গ্যারেজ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক দুটি জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় চার জনকে। পরে সাভারের আমিনবাজার এলাকা থেকে মুরগি ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন