Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

নেত্রকোনায় ট্রাক চাপায় আইনজীবী পত্নী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৪:৫১ পিএম

নেত্রকোনা জেলা শহরের প্রাণকেন্দ্র দত্ত উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ট্রাক চাপায় শিরিন আক্তার (৩৫) নামক এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত শিরিন জেলা শহরের কুড়পাড় এলাকা নিবাসী আইনজীবি এডভোকেট সিদ্দিকুর রহমানের স্ত্রী।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিরিন সোমবার সকাল ১১টার দিকে কুরপাড়স্থ বাসা থেকে বের হয়ে ব্যাটারি চালিত অটোরিক্শা যোগে বড় বাজার যাচ্ছিল। অটোরিকশাটি সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় দত্ত উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক রিকশাটিকে ধাক্কা দেয়। এতে শিরিন রিকশা থেকে রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই শিরিন নিহত হয়।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ শিরিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। নিহতের পরিবার থেকে মামলা করার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন