Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজাপুর শুক্তাগড় ইউনিয়নে আগামীকাল পুনঃ নির্বাচন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৪:৫৬ পিএম

শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া ০৯নং ওয়ার্ড এর সাধারন সদস্য পদে উপনির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের ব্রিফিং সভায় আজ সোমবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুস্ঠিত হয়।রাজাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার মোঃ আবু ইউসুফ এর সন্ঞ্চালনায় অনুস্ঠিত সভায় উপস্থিত ছিলেন --ডিইও ঝালকাঠি, ইউএনও রাজাপুর, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, অফিসার ইন-চার্জ, র‍্যাব প্রতিনিধি সভায় সুষ্ঠুভাবে ভোটগ্রহণের বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।উল্লেখ্য মোঃ আনোয়ার হোসেনের মৃত্যুতে পদটি শূন্যহয়। এ নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার বাবুল তালুকদার তালা প্রতীক নিয়ে এবং ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল আহম্মেদ মোরগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এ নির্বাচনে প্রার্থী দুজন(আওয়ামী লীগের) একই দলের হলেও সাধারন ভোটারদের মনে জায়গা করে নিয়েছেন উভয়ে ।
উল্লেখ্য আগামীকাল ২০ অক্টোবর উপজেলার ২নং শুক্তাগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে উপ-নির্বাচন। ঐ এলাকায় ইতিপূর্বে ইউপি সদস্য ছিলেন মো: আনোয়ার হোসেন। তিনি চলতি বছরের ১০ জুলাই করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলে উক্ত পদটি খালি হয়। গত মাসে নির্বাচন কমিশন ঐ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন


আরও
আরও পড়ুন