Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু, আটক-১

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৫:০৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের লষ্করপুর গ্রামে ছালমা আক্তার (২২) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার মধ্যরাতে এ ঘটনাটি ঘটেছে। সন্দেহজনকভাবে মৃত্যের স্বামী মো. এমাদুল আকনকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ।

মৃত্যের স্বজন ও কলাপাড়া পুলিশ সুত্রে জানা যায়,তালতলী থানার ছাতপাড়া গ্রামের মো.সোহরাব গাজীর মেয়ে ছালমা আক্তারের সাথে কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের লষ্করপুর গ্রামের খালেক আকনের ছেলে এমাদুল আকনের সাথে গত ছয় বছর আগে পারিবারিকভাবে বিবাহ হয়। বিবাহের প্রথম তিন বছর সুখেই কাটছিল তাদের সংসার। কুমারা নামের ১১ মাসের একটি কন্যা সন্তান রয়েছে তাদের। কিন্তু হঠাৎ অমাবশ্যার কালো ছায়া নেমে আসে তাদের সংসারে। বিভিন্ন ছোট-খাট বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রতিনিয়ত ঝগড়া শুরু হয়। স্বজনদের দাবী, ঘটনার রাতে কোন এক কারনে তাদের স্বামী-স্ত্রী মাঝে ঝগড়া হয়। সেই রাতে স্ত্রী ছালমা বেগমকে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখেছে বলে মৃত্যের স্বজনরা জানান। মৃত্যের বাম পাশের একটি চোখ উপড়ানো রয়েছে। গলায় রশির দাগ ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। এবিষয়ে মৃত্যের স্বামী এমাদুল আকনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে।

কলাপাড়া থানার এস. আই আলমগীর হোসেন জানান, মৃত্যের বাম চোখে চখম রয়েছে। গলায় ফাঁশের চিহ্ন রয়েছে। মৃত্যের পরিবারের দাবী এটি একটি পরিকল্পিত হত্যা ঘটনা। তবে, আমরা ময়না তদন্তের রিপোর্ট পেয়ে মৃত্যের সঠিক কারন বলতে পারবো। এবিষয়ে কলাপাড়া থানায় হত্যা মামলার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ