Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মিডল্যান্ড ব্যাংক-গ্রান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্ট চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৫:২৯ পিএম

মিডল্যান্ড ব্যাংক লি. এবং গ্রান্ড প্যালেস হোটেল এন্ড রিসোটর্স লি.-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গ্রান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টস লি., এস এ গ্রুপ অব কোম্পানি এর একটি অঙ্গ প্রতিষ্ঠান।

ঢাকাস্থ মিডল্যান্ড ব্যাংক লি.-এর প্রধান কার্যালয়ে সোমবার (১৯ অক্টোবর) এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক লি.-এর রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক এবং এস এ গ্রুপ অব কোম্পানি এর পরিচালক শামসুল আলম পান্থ স্ব স্ব প্রাতষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষরের ফলে মিডল্যান্ড ব্যাংক লি.-এর ভিসা কার্ড গ্রাহকরা গ্রান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টস লি.-এর পক্ষ থেকে বছরব্যাপি রুম বুকিংয়ের ক্ষেত্রে ৪৫ শতাংশ এবং খাবার গ্রহণের ক্ষেত্রে ১০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

মিডল্যান্ড ব্যাংক লি.-এর হেড অব কার্ডস মো. আবেদ-উর-রহমান এবং গ্রান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টস লি.-এর ম্যানেজার, সেলস এন্ড মার্কেটিং আবু সেহেরী ফরহাদসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা চুক্তি স্বাক্ষার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ