Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

পুঁজিবাজারের উন্নয়নে বিএসইসি-ইউসিবি একসঙ্গে কাজ করবে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৫:৩১ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি সম্প্রতি বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র পরিচালক প্রফেসর ডা. মো. জোনাইদ শফিক, ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিলসহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তারা। সোমবার (১৯ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ইউসিবি’র এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান বলেন, ইউসিবি একটি আর্থিক প্রতিষ্ঠান হিসাবে পুজিঁবাজারের টেকসই উন্নয়নের বিষয়টিকে সর্বদা গুরুত্ব প্রদান করে থাকে। সেই অঙ্গীকারে, পুজিঁবাজারের উন্নয়নে কার্যকরভাবে বিএসইসি এর পাশে থাকবে ইউসিবি। সৌজন্য সাক্ষাৎকালে, তারা পুজিঁবাজারের বর্তমান অবস্থা নিয়ে বিশদ আলোচনা করেন এবং যৌথভাবে পুঁবিাজারের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুঁজিবাজার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ