Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শুটিং সেটে দুর্ঘটনার শিকার আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৬:০১ পিএম

বলিউড তারকাদের বেশ খারাপ সময় পার করতে হচ্ছে। সময় ভেদে বিভিন্ন ঘটনা ঘটেই চলছে। সম্প্রতি ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং সেটে দুর্ঘটনার শিকার হয় মি. পারফেকশনিস্ট আমির খান। বেশ চোট পেয়েছেন তিনি।

সূত্র বলছে, ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন আমির। তখন হঠাৎ করেই চোট লাগে পাঁজরে। পরে কিছুক্ষণ বন্ধ রাখা হয় শুটিং। কিন্তু মহামারির এই পরিস্থিতিতে শুটিং বন্ধ রাখার পক্ষে ছিলেন না বলিউডের এ নায়ক। এ কারণে ব্যথার ওষুধ খেয়েই আবারও শুটিংয়ে ফেরেন আমির খান।

যদিও এখনো চোটের পরিমাণ ভালো করে অনুভব করতে পারছেন না তবে পরে এর টের পাবেন বলে ধারনা করা হচ্ছে।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হাঙ্কস অভিনীত আমেরিকান ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’ ছবিটির অফিসিয়াল রিমেক হিসেবে নির্মাণ হচ্ছে ‘লাল সিং চড্ডা’ ছবিটি। গত বছরের ৩১ অক্টোবর ছবির শুটিং করেন মি. পারফেকশনিস্ট।

মহামারি করোনা ভাইরাসের কারণে মাঝখানে শুটিং বন্ধ ছিল। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবার শুটিং শুরু হয়। তুরস্কেও গিয়েছিলেন আমির। সেখানে গিয়ে প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ানের স্ত্রী এমাইন এরদোয়ানের সাথে সাক্ষাৎ করায় বিতর্কের মুখেও পড়তে হয়েছিল আমির খানকে। নেটিজেনদের একাংশ তো ‘লাল সিং চড্ডা’ বয়কটেরও ডাক দিয়েছিলেন।

আমির ভারতে ফিরেই শুটিংয়ে যোগ দেন। অপরদিকে অন্তঃসত্ত্বা অবস্থাতেই তার সাথে শুটিংয়ে অংশ নেন বলি পাড়ার কারিনা কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন