Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কাল উপ-নির্বাচন-মতলবে ইউপিতে চেয়ারম্যান পদে ৮ জনের লড়াই

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৭:৫০ পিএম

কাল মঙ্গলবার মতলব উত্তর উপজেলা জহিরাবাদ ও সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যার পদে, মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে ও ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী ও সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী ভোট লড়াইয়ে অবতীর্ন হয়েছেন।
মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে ২ জন প্রার্থী ও ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে ২জন প্রার্থী সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদে ভোট লড়াইয়ে জহিরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিম মিয়া (নৌকা), বিএনপি’র মনোনীত প্রার্থী আকতার হোসেন (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী এ্যাড. খালেদ মোশাররফ (আনারস) ও খোরশেদ আলম (ঘোড়া)।

চেয়ারম্যান পদে ভোট লড়াইয়ে সুলতানাবাদ ইউপির চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাড. হাবিবা ইসলাম শিফাত (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী সেলিম সরকার (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক খোকন (ঘোড়া) ও নাজিম উদ্দিন সোহেল (আনারস)।

সাধারণ সদস্য পদে মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে বিল্লাল হোসেন তপাদার (ফুটবল) এবং আজহারুল ইসলাম সেলিম (টিউবওয়েল)। ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে নৃপেন্দ্র চন্দ্র দাস (মোরগ) ও ভবতোষ চন্দ্র হালদার (ফুটবল)।

জহিরাবাদ ইউনিয়নে মোট ভোটার ১০ হাজার ৪১৩ জন। তারমধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ২২৫ জন ও মহিলা ভোটার ৫ হাজার ১৮৮ জন। কেন্দ্র ৯টি ও কক্ষ ২৯টি।
জহিরাবাদ ইউনিয়নে মোট ভোটার ১৪ হাজার ৮৫১ জন। তারমধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৪৮৩ জন ও মহিলা ভোটার ৭ হাজার ৩৬৮ জন। কেন্দ্র ৯টি ও কক্ষ ৪২টি।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রিপন হোসেন জানান, শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ