Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

রিজভীকে কেবিনে স্থানান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৮:১১ পিএম

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গত ১৩ অক্টোবর থেকে তিনি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ছিলেন। সোমবার সেখান থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার ও আব্দুল মান্নান পাটোয়ারী জানান, রুহুল কবির রিজভীকে সকাল ১০টায় সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তার হার্টের ব্লক সফলভাবে অপসারণ করা হলেও এখনো তিনি শারীরিক অত্যন্ত দুর্বল।

গত ১৫ অক্টোবর এনজিওগ্রাম করার পর রিজভীর হৃদযন্ত্রে একটি ব্লক ধরা পড়ে, যা ইতোমধ্যে অপসারণ করেছেন চিকিৎসকরা। ২৮ দিন পর আবার তার ফলোআপ করার কথা। গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে গাড়িতে ওঠার পর বুকে ব্যথা অনুভব করেন রিজভী।

কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, রিজভীর ‘হার্ট অ্যাটাক’ হয়েছে। পরে সেখান থেকে তাকে ল্যাবএইড হাসপাতালে আনা হয়। তিনি সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন।

রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম আইভি তার স্বামীর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১৯ অক্টোবর, ২০২০, ১১:২৭ পিএম says : 0
    আল্লা রিজভী ভাইয়ের জন্য আপনার কাছে আমি গোনাগার বানদা পার্থনা করিতেছি উনাকে সুস্থ করুন আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ