Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

আড়াইহাজারে ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ সভা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলার আশিক সুপার মার্কেটের সামনে গত কয়েক দিনে আড়াইহাজারসহ সারা দেশে ধর্ষণ বেড়ে যাওয়ায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা মহিলা দলের সিনিয়র সভাপতি শিরিন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। এ সময় ছিলেন, জেলা বিএনপির সাবেক অর্থ সম্পাদক ও বিআর ডিবির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ শহিদুল্লাহ মিয়া, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী প্রমুখ।
সভায় মহিলা দলের কেন্দ্রীয় কমিটির নেত্রী পারভিন আক্তার বলেন, বর্তমান সরকারের কাছে কেউ নিরাপদ নয়। আড়াইহাজারে গত কয়েক দিনে ধর্ষণ বেড়ে গেছে। তিনি আরও বলেন, সরকারের ছত্রছায়ায় খুন, ধর্ষণ বেড়েই চলছে। ঘরে বাইরে নারী সমাজ ধর্ষিত হচ্ছে। দেশে আইনের কোনো সঠিক প্রয়োগ নেই। তাই অপরাধ বেড়ে চলছে। তিনি অপরাধীদের শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন