Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলাপাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু আটক ১

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের লষ্করপুর গ্রামে ছালমা আক্তার (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত রোববার দিনগত রাতে এ ঘটনা ঘটে। সন্দেহজনকভাবে মৃতের স্বামী মো. এমাদুল আকনকে আটক করেছে পুলিশ।
মৃতের স্বজন ও কলাপাড়া পুলিশ সূত্রে জানা যায়, তালতলী থানার ছাতপাড়া গ্রামের মো. সোহরাব গাজীর মেয়ে ছালমা আক্তারের সাথে কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের লষ্করপুর গ্রামের খালেক আকনের ছেলে এমাদুল আকনের সাথে গত ছয় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের প্রথম তিন বছর সুখেই কাটছিল তাদের সংসার। কুমারা নামের ১১ মাসের একটি কন্যা সন্তান রয়েছে তাদের। স্বজনদের দাবি, ঘটনার রাতে কোনো এক কারণে তাদের স্বামী-স্ত্রী মাঝে ঝগড়া হয়। সেই রাতে স্ত্রী ছালমা বেগমকে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখেছে বলেও মৃতের স্বজনরা জানান
কলাপাড়া থানার এসআই আলমগীর হোসেন জানান, মৃতের বাম চোখে চখম রয়েছে। গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। মৃতের পরিবারের দাবি এটি একটি পরিকল্পিত হত্যা ঘটনা। তবে, আমরা ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে মৃত্যের সঠিক কারণ বলতে পারবো। এ বিষয়ে কলাপাড়া থানায় হত্যা মামলার হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন