Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দাউদকান্দি উপজেলা নির্বাচন আজ

চেয়ারম্যান ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৬ জন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দিতে উপজেলা পরিষদের ভোটগ্রহণ আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সবধরনের প্রস্তুতি নিয়েছে প্রশাসন।
আ.লীগ থেকে বর্তমান দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন নৌকা প্রতীক ও বিএনপিধানের শীষ প্রতীকে সাইফুল আলম ভূঁইয়া নির্বাচন করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার প্রজাপতি প্রতীক ও ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন ফরিদা ইয়াসমিন।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ভোটের লড়াইয়ে আছেন ৪ জন প্রার্থী। তারা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ এসডু (চশমা প্রতীক), বিল্লালুর রশিদ দোলন (টিয়া পাখি), তারিকুল ইসলাম (তালা) এবং ধানের শীষে রুহুল আমিন। উপজেলা নির্বাচন কমিশনের হিসেব মতে এ উপজেলায় মোট ভোটার আছে দুই লক্ষ ৭৩ হাজার ৫০১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৭ হাজার ৫৫৩ জন এবং নারী ভোটার আছেন ১ লাখ ৩৫ হাজার ৯৪৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন