Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে করোনা মোকাবিলায় ইমামদের নিয়ে সভা

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

করোনার সম্ভাব্য ২য় ঢেউ মোকাবেলায় ইমামগণের ভ‚মিকা ও করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশন পটুয়াখালীর উপ-পরিচালক মোহাম্মদ মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ, পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, করোনার প্রথম ঢেউ মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করেন মসজিদের সকল ইমাম। সেজন্য সকলকে ইমামগণকে ধন্যবাদ দেন তিনি। তিনি আরও বলেন, একই সাথে করোনার ২য় ঢেউ মোকাবেলায় ইসলামিক ফাউন্ডেশন ও স্বাস্থ্য অধিদফতরের স্বাস্থ্যবিধি সম্পর্কিত নির্দেশনা জেলার সকল মসজিদে প্রচারের মাধ্যমে মুসুল্লীদেরকে অবহিত করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন