Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

মনির উদ্দিন ফিরোজের মাগফিরাত কামনায় দোয়া

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

গতকাল দি ডেইলি সান পত্রিকার সার্কুলেশন ম্যানেজার মনির উদ্দিন ফিরোজ-এর মৃত্যুতে এক দোয়া ও মিলাদ মাহফিল সম্প্রতি ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লি: এর মিলায়তনে আয়োজন করা হয়। ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লি:, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লি:, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতি, পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লি:, বাংলাদেশ নিউজপেপার সার্কুলেশন ম্যানেজারস অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ সংবাদপত্র শিল্প কল্যাণ ফেডারেশন আয়োজিত অনুষ্ঠানে নেতৃবৃন্দ মরহুম ফিরোজ সাহেবের গৌরবময় জীবন নিয়ে আলোচনা করেন। মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সাথে তাঁর একমাত্র ছেলের প্রতি লক্ষ রাখার জন্য সকলকে অনুরোধ করেন।

সভার এক পর্যায়ে সংবাদপত্র শিল্প রক্ষার জন্য পত্রিকার সার্কুলেশন ধরে রাখা ও বিজ্ঞাপন বৃদ্ধির লক্ষ্যে ব্যাংক, বীমা, সরকারী বেসরকারীসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সংবাদপত্র রাখার জন্য মাননীয় তথ্যমন্ত্রীর সহায়তা কামনার প্রস্তাব করেন। এছাড়াও হকারদের সংবাদপত্র শিল্প ধরে রাখার জন্য পত্রিকার মূল্য ও কমিশন বৃদ্ধির জন্য নোয়াব ও সম্পাদক পরিষদে প্রস্তাব করার জন্য সুপারিশ করেন। সভায় সর্বসম্মতিক্রমে প্রস্তাবগুলো সমর্থন করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগফিরাত-কামনায়-দোয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ