Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিকালে নিখোঁজের মাইকিং, সন্ধ্যায় মিলল লাশ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশে একটি পরিত্যাক্ত টয়লেট থেকে ৬ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সানজিদা খাতুন একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে। গত রোববার দুপুর থেকে শিশুটি নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে পরিবারের লোকজন এলাকায় মাইকিং করেন। পরে সন্ধ্যার পর তার লাশ মেলে একটি পরিত্যাক্ত টয়লেটের মেঝেতে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সানজিদা দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করেন বাবা সোহাগ হোসেন। এরপরও তার হসিদ না পাওয়ায় খোঁজ চলতে থাকে।
সন্ধ্যার পর এলাকার কয়েকজন বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যাক্ত টয়লেটে একটি শিশুর লাশ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার লাশ চিহ্নিত করে। শিশুটির মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ। তারা লাশ উদ্ধারের পাশাপাশি সুরতহাল করে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে।



 

Show all comments
  • Jack Ali ২০ অক্টোবর, ২০২০, ১১:২৮ এএম says : 0
    We become worse than animal... Allah's curse upon us because we claim we are muslim but we do not rule our country by the Law of Allah. When we rule our Beloved Country by our Creator the Al-Mighty Allah [SWT] then Allah's mercy will descend on us then people in our country will able to live in security, peace and with human dignity
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ