Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভিনেত্রী শ্রাবন্তীর মা আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১১:০২ এএম

দেশের জনপ্রিয় অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী মারা গেছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা। শ্রাবন্তীর ঘনিষ্ঠজন সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা অনেকদিন ধরেই লিভার সিরোসিস ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে বগুড়ার হাসপাতালে ভর্তি করা হয়।

দুই মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। মায়ের অসুস্থতার খবর পেয়ে গত ৯ অক্টোবর দেশে ফিরেন তিনি। তারপর থেকে বগুড়ায় মায়ের পাশেই ছিলেন এই অভিনেত্রী।

ইপশিতা শবনম শ্রাবন্তী মডেলিং, অভিনয় সবখানেই দ্যুতি ছড়িয়েছেন। শিমুলের সঙ্গে তার হেনোলাক্সের বিজ্ঞাপনের কথা আজও মানুষ ভুলেননি। ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমেও সাড়া ফেলেছিলেন এই অভিনেত্রী।



 

Show all comments
  • MD.MIZANUR RAHMAN ২০ অক্টোবর, ২০২০, ৫:৫১ পিএম says : 0
    i am very very said, but i am doya for shes mother will be jannat
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন