Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘বাজি’ শেষ করেই দেশে ফিরছেন জিৎ-মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১১:১৪ এএম

লন্ডনের টেমস নদীর তীরে পূজার পূর্ব পর্ব কাটিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। ‘বাজি’ ছবির শুটিং করেছেন সেখানে। জিৎ এর সাথে সেখানে কাজ শেষ করে এবার ঘরে ফেরার সময়। পূজার আগেই কলকাতায় ফিরবেন জনপ্রিয় এ অভিনেত্রী। শহরেই পালন করবে পূজা।

টলিপাড়ার জনপ্রিয় এ নায়িকা এখন বেশ উচ্ছ্বসিত। ইনস্টাগ্রামে তার স্টোরির ছবিই স্পষ্ট করছে তা। শুটিংয়ের কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। একটি ভিডিও পোস্ট করেছেন।

ভিডিওতে জানিয়েছেন, আজই সেখানে শুটিংয়ের শেষ দিন। তারপরই ক্যামেরা নায়ক জিতের দিকে। নায়কের চোখে-মুখেও খুশির ছাপ দেখা যাচ্ছে। বলেন, শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি। এতদিনের পরিশ্রম আপাতত এখানেই শেষ। একদিকে যেমন বাড়ি ফেরার আনন্দ অন্যদিকে মনের কোনে জমাট বাঁধা খারাপ লাগা।

মিমি দেশটির একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পূজার আগে বাড়ি ফিরতে পেরে বেশ খুশি তিনি। শহরে ফিরেই পূজার আমেজে মেতে উঠতে চাইছেন। বিদেশে থাকার পরও কলকাতাকে মনে পড়ছে এই সাংসদ অভিনেত্রীর। তাই তো এবার উৎসবে মেতে উঠতে চাইছেন টলিউডের এ নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন