Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

জয়পুরহাটে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১১:৫০ এএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রশিদ নামে এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় ১টি বিদেশি পিস্তল, ১টি দেশিয় তৈরি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড তাজা গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করা হয়। আটক আব্দুর রশিদ উপজেলার রতনপুর উত্তরপাড়া গ্রামের মৃত. মনছের আলীর ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, ‘অস্ত্র ব্যবসায়ী আব্দুর রশিদ ভারত থেকে অবৈধ পথে অস্ত্র এনে দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসীদের কাছে বিক্রি করে আসছিলেন। রতনপুর এলাকায় অস্ত্র বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে পিস্তল, ওয়ান শুটারগান, গুলি ও ম্যাগাজিনসহ তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রশিদ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।’

তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ