Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সৌমিত্রের শারীরিক অবস্থার খোঁজ নিলেন বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:১৬ পিএম

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বর্তমান অবস্থা স্থিতিশীল। একই রকম দুর্বল। ভালো করে কথা বলতে পারছেন না বা খেতে পারছেন না। স্নায়বিক অবস্থা দুশ্চিন্তায় রেখেছে চিকিৎসকদের- এমনই জানা গেছে হাসপাতাল সূত্রে।

সোমবার মিন্টো পার্কের বেসরকারি হাসপাতালের স্নায়ুরোগ বিশেষজ্ঞরা কিংবদন্তী এই অভিনেতার বিষয়ে আলোচনা করেন। নতুন কোনো কিছু করা যায় কিনা তা নিয়েই চিন্তা-ভাবনা করছেন চিকিৎসকরা।

সম্প্রতিই সৌমিত্রের ফিজিওথেরাপির সাথে স্পিচ-থেরাপির চিকিৎসা শুরু হয়েছে। তারপরও আশানুরূপ কোনো ফল আসেনি। চিকিৎসকদের মতে, কার্যত এখন বিপদমুক্ত সৌমিত্র। তবে স্বাভাবিক অবস্থায় ফিরতে সময় লাগছে। সৌমিত্রের এ পরিস্থিতি নিয়ে বিভিন্ন মহলে বেশ উৎকণ্ঠা।

এদিকে সৌমিত্রের এক চিকিৎসক অমিতাভ বচ্চনের চিকিৎসকের বন্ধু। সেই সূত্র ধরেই সৌমিত্র কেমন আছেন তা জানতে চেয়েছেন বলিউডের বিগ-বি, এমনই জানিয়েছেন সৌমিত্রের ঘনিষ্ঠ মহল। তবে তার মেয়ে পৌলমী বসু সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন, কেউ যেন কিংবদন্তি এ অভিনেতার ব্যক্তিগত বিষয় বা মর্যাদাহানিকর কিছু না করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৯ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন