Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

মির্জাপুরে বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১২:৫৭ পিএম

নওগাঁ-৬ ও ঢাকা-৫ সংসদীয় আসনে পুনরায় উপনির্বাচনের দাবিতে টাঙ্গাইলের মির্জাপুরে মানববন্ধন করেছে বিএনপি। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা সদরের বংশাই রোডে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলও করে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ১০টার থেকেই মির্জাপুর বাইপাস বাসস্টেশনের দলীয় কার্যালয়ের সামনে সমবেত হতে থাকেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বেলা ১১টার দিকে বিএনপির নেতাকর্মীরা বংশাই রোডে মানববন্ধন কর্মসূচী পালন করে। ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিষিলসহ কর্মসূচেিত যোগ দেয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক গোড়াই ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়া, পৌর বিএনরি সভাপতি হজরত আলী মিঞা, উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুল কাদের শিকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন