Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দুই মাস পর নোয়াখালীতে করোনায় মারা গেলেন আরও একজন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১:২১ পিএম | আপডেট : ১:৪৮ পিএম, ২০ অক্টোবর, ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে জাকির হোসেন নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ৫৫ বছর বয়সী জাকির হোসেন আজিজপুর গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার একটি ট্রাভেলস এজেন্সিতে কাজ করতেন। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে ৮৭জন। এদিকে জেলায় নতুন করে আরও ৭জনের করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র তথ্যগুলো নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সুবর্ণচরে ২, বেগমগঞ্জে ২, সেনবাগে ১, কোম্পানীগঞ্জে ১ ও কবিরহাট উপজেলায় ১জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫০৫৩, যারমধ্যে সুস্থ্য হয়েছেন ৪৬৫৩ এবং আইসোলেশনে রয়েছেন ৩১৪জন রোগী।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নির্ণয় পাল জানান, গত ১৫অক্টোবর জাকির হোসেনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। ১৬অক্টোবর শুক্রবার উনার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি রোগীর দেওয়া মোবাইল নাম্বার জানানোর পর থেকে ওই মোবাইল নাম্বারটি বন্ধ রাখে তারা। এরপর থেকে আমাদের সাথে আর কোন যোগাযোগ করেনি রোগীর পরিবার। সোমবার দিবাগত রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে আমাদের সাথে যোগাযোগ করলে শারীরিক অবস্থা দেখে দ্রুত ঢাকা নেওয়ার পরামর্শ দেওয়া হয়। ঢাকা নেওয়ার পথে রাত ১টার দিকে মারা যান জাকির হোসেন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪জন।

উল্লেখ্য, গত ২৬আগস্ট এর পর নোয়াখালীতে আরও একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন