Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠন ৩০ নভেম্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১:৪০ পিএম

যুব লীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য আগামী ৩০ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।


মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিন সকাল ১০টায় সম্রাটকে আদালতে হাজির করা হয়। এর পর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়।

সম্রাটকে আদালতে হাজির উপলক্ষে সকালে আদালত প্রাঙ্গণে হাজির হন তার কয়েকশ কর্মী-সমর্থক। এ সময় তারা সম্রাটের নিঃশর্ত মুক্তির দাবিতে নানা স্লোগান দেন। সম্রাটকে গাড়ি থেকে নামানোর সময় তার কর্মী-সমর্থকরা স্লোগান দিতে থাকেন।

গত বছরের ৬ নভেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মাদক ও অস্ত্র মামলায় সম্রাটের বিরুদ্ধে চার্জশিট জমা দেন তদন্ত কর্মকর্তা র‌্যাব ১-এর উপপরিদর্শক (এসআই) শেখর চন্দ্র মল্লিক। গত বছরের ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব ১-এর এসআই আবদুল হালিম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্রাট

১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ