Inqilab Logo

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ফরিদপুরের মধুখালীতে ইউপি নির্বাচনে ভোটারদের উপচে পড়া ভিড়

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ২:২৮ পিএম

ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ও কোড়কদি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ মঙ্গলবার। এ নির্বাচনে ভোট দিতে ভোট কেন্দ্রগুলোতে সকাল হতেই ভোটারদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গাজনা ও কোড়কদি ইউপি নির্বাচনে বিএনপি ও আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বাইরে উভয় দলের বিদ্রোহী প্রার্থীসহ পাঁচজন করে চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৯টি ওয়ার্ডে গাজনায় ৩৩ জন এবং কোড়কদিতে ২৭ জন প্রার্থী এবং সংরক্ষিত মহিলা আসনে ১১ জন ও ১৩ জন প্রার্থী রয়েছেন।
সরেজমিনে বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে। ভোটকেন্দ্রের বাইরে নারী ও পুরুষদের দীর্ঘ লাইন দেখা গেছে। সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোঃ নওয়াবুল ইসলাম জানান, গাজনা ও কোড়কদি ইউপির সাধারণ নির্বাচন ছাড়াও ফরিদপুর জেলা পরিষদের ৩ নং ওয়ার্ড, নগরকান্দার কাইচাইল ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড ও মধুখালীর রায়পুর ইউপির সংরক্ষিত মহিলা আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার দুপুরে মধুখালী উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন

১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন