Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফুলপুরে ছনধরা ও সিংহেশ্বর ইউনিয়নে উপনির্বাচন কেন্দ্র পরিদর্শনে ইউএনও

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ২:৩০ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল হক ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য শাহজাহানের মৃত্যুর কারণে উক্ত পদ শুন্য হওয়ায় এই দুইটি শূন্যপদে আজ মঙ্গলবার উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে এই দুটি আসনের ১১ কেন্দ্রে এক যোগে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে। সকাল থেকেই পুরুষ-মহিলা ভোটাররা কেন্দ্রে এসে লাইন ধরে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। ভোটারদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজীসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সকাল থেকেই ভোট কেন্দ্রগুলো পরিদর্শন করছেন এবং সুষ্ঠু অবাধ নির্বাচনের লক্ষ্যে ভোট গ্রহণ কার্যক্রমের খোঁজখবর নিচ্ছেন।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার গণমাধ্যমকে বলেন, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদের উপনির্বাচনে সুষ্ঠু অবাধ নির্বাচনের লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে রয়েছে পুলিশ, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা। সেই সাথে দায়িত্ব পালন করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। কড়া নিরাপত্তায় চলছে ভোট গ্রহণ কার্যক্রম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ