Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জে আরও ১৫ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৩:১৭ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৭ হাজার ৪ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৪৫ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালেজেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৭ জন, সদরে ৩ জন, বন্দরে ২ জন, আড়াইহাজারে ১ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৫৩৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫৮৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩১৮ ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬১৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬২৭ ও মারা গেছেন ২২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩২৫ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৪৭ হাজার ৭৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৩ জনের।করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ৬৮১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৩৯২ জন, সদর উপজেলার ১ হাজার ৫২০ জন, রূপগঞ্জের ১ হাজার ২৭৭ জন ও আড়াইহাজারের ৬০১ জন, বন্দরের ২৯৬ ও সোনারগাঁয়ের ৫৯৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন