Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় সরকারি কলেজ শিক্ষকদের মানববন্ধন

এডহক নিয়োগের দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৩:২৭ পিএম

প্রাতিষ্ঠানিক দ্রুটি জনিত কারণে কাউকে বঞ্চিত না করে কলেজ সরকারি করণের তারিখে কর্মরত শিক্ষক কর্মচারীদের অন্তর্ভূক্ত করে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে এডহক নিয়োগের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে শিক্ষকবৃন্দ।
‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) নেত্রকোনা জেলা শাখা মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নেত্রকোনা জেলা প্রেসক্লাব সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।
মানববন্ধন চলাকালে তাদের যুক্তিক দাবীগুলো মেনে নেয়ার জোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন জেলা কমিটির সভাপতি মোঃ শফিকুল ইসলাম খান, সাধারণ সম্পাদক কামরুল হাসান পাঠান, বারহাট্টা কলেজের শিক্ষক এস এম মাসুদ মোস্তফা, তেলিগাতী কলেজের শিক্ষক নেতা মোঃ আজিজুল হক চন্দন, পূর্বধলা কলেজের শিক্ষক নেতা হাবিবুর রহমান, কেন্দুয়া কলেজের শিক্ষক নেতা মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া, তেলিগাতী কলেজের শিক্ষক নেত্রী খালেদা বিলকিস ও কলমাকান্দা কলেজের শিক্ষক নেতা পুতুল রঞ্জন সরকার প্রমূখ।
পরে কলেজ শিক্ষক নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ