Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

অক্ষয়ের ভূয়সী প্রশংসা করাই কাল হল অজয়ের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৩:৫০ পিএম

অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী বম্ব’র ট্রেলার মুক্তির পর নেটিজেনদের প্রশ্নের মুখে পড়তে হয় বলিউডের এ নায়ককে। তারপরও বলতে হয়, সিনেমায় বিভিন্ন অবতারে অক্ষয়ের অভিনয় অসাধারণ হয়েছে। তাই তো আগামী ৯ নভেম্বরের জন্য অপেক্ষায় তিনি।

সিনেমার ট্রেলারটি প্রকাশ হওয়ার পর এর ভূয়সী প্রশংসা করেছেন বলিউড তারকা অজয় দেবগন। নতুন সিনেমার ট্রেলার দেখার পর অক্ষয়ের প্রশংসা করার পরই নেটিজেনদের একাংশের তোপের মুখে পড়তে হয় অজয়কে।

কেউ বলছেন, দেবী-দেবতাদের এভাবে অপমান কেউ সহ্য করবেন না। আবার অনেকে বলছেন, বলিউডের সাথে যা করার তা করে দিয়েছেন তারা। কেউ কেউ তো আবার বলছেন, বলিউড এখন ইতিহাস। কারও পাশে দাঁড়ায় না বলিউড। এবার আর কেউই বলিউডের সিনেমা দেখবে না বলেও অজয়কে কটাক্ষ করেন অনেকে।

সম্প্রতি মুক্তি পায় অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’র ট্রেলার। এতে তার সাথে অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। সিনেমায় লক্ষ্মীকে অপমান করা হয়েছে বলে অনেকের অভিযোগ। একারণে সিনেমাকে বয়কট করারও সুর চড়াতে থাকেন নেটিজেনদের একাংশ।

প্রসঙ্গত, বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এ নিয়ে অক্ষয় মুখ না খোলায় ভক্ত-অনুরাগীদের প্রশ্নের মুখে পড়েন তিনি। তবে নতুন সিনেমার ট্রেলার মুক্তির আগে সিনেমা নিয়ে কথা বলতে থাকেন অক্ষয়। আর এতেই নতুন করে নেটিজেনদের তোপের মুখে পড়েন বলিউডের এ খিলাড়ি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ