Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নীলফামারীতে অধ্যক্ষের অপসারণের দাবীতে মানববন্ধন

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৪:০৪ পিএম

নীলফামারী ছমির উদ্দীন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেসবাহুল হকের অপসারনের দাবীতে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে প্রতিষ্টানটির শিক্ষক-কর্মচারীরা।
বুধবার দুপুরে শহরের চৌরঙ্গী মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন ছমির উদ্দীন স্কুল এন্ড কলেজের শিক্ষক মাহবুবর রহমান, তিমির কুমার বর্মন,মিজানুর রহমান,প্রকাশ চন্দ্র রায়,সত্যেন্দ্র নাথ রায় প্রমূখ। মানববন্ধন শেষে নীলফামারী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন শিক্ষক-কর্মচারীরা।
বক্তারা বলেন, বিধিবহির্ভূতভাবে অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়ে মেসবাহুল হক দূনীতি,স্বেচ্ছাচারিতা,মহিলা শিক্ষকদের সাথে অশালীন আচরণ করে আসছেন। তাকে অপসারণ করে সহকারী প্রধান শিক্ষককে হিসেবে দায়িত্ব দেয়ার দাবী জানানো হয় মানববন্ধনে।
উল্লেখ যে, নীলফামারী ছমির উদ্দীন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের অপসারণের দাবীতে ২০১৯ সালের নভেম্বর মাস থেকে আন্দোলন করে আসছেন প্রতিষ্টানটির শিক্ষক-কর্মচারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ