Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিয়ের অনুষ্ঠানের প্রথম ভিডিও প্রকাশ করলেন নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৪:৩২ পিএম

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর তার সুরেলা কণ্ঠের জন্য বিভিন্ন সময় নতুন নতুন গান দিয়ে সংবাদের শিরোনামে থাকেন। তবে বর্তমানে বিয়ের বিষয়ে আলোচনায় তিনি। অনলাইন সংবাদমাধ্যম কিংবা পত্রিকা সবখানেই তার বিয়ের গুঞ্জন।

আগামী ২২ নভেম্বর পাঞ্জাব গায়ক রোহনপ্রীত সিংয়ের সাথে গাঁটছড়া বাঁধবেন নেহা- এমনই খবর চাওড় হচ্ছে বিভিন্ন মহলে। দু’জনের বিয়ের খবর নিয়ে যখন ধারাবাহিকভাবে সংবাদ হচ্ছে ঠিক তখনই একের পর এক ভিডিও প্রকাশ হতে শুরু করে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ হয়েছে। এতে দেখা যাচ্ছে নেহার সাথে রোহনের পরিবারের লোকদের পরিচয় হচ্ছে। পরিচয়ের প্রথম পর্বের সেই ভিডিওতে আরও দেখা যায়, রোহন নিজে তার পরিবারের সদস্যদের সাথে পরিচয় করাচ্ছেন নেহা কক্করকে।

লাস্যময়ী এ গায়িকা নিজেই সেই ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপামি নিজেদের ‘নেহুপ্রীত’ বলে সম্ভোধন করেন তিনি।

হিমাংশু কোহলির সাথে সম্পর্কের বিচ্ছেদ হওয়ার পর মন ভেঙে যায় নেহার। একটি রিয়েলিটি শো অনুষ্ঠানের মঞ্চে আবেগপ্রবণ হয়ে নিজের সেই সম্পর্কের কথা জানিয়েছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ