Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

লালপুরে উত্তর বঙ্গ চিনিকল আখচাষী সমিতির বিক্ষোভ মিছিল

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৫:৪১ পিএম

নাটোরের লালপুরে আখ মাড়াই অর্ডিনেন্স বাতিল, আখচাষীদের বকেয়া পাওনা পরিশোধ, আখের দাম মন প্রতি ২০০ টাকা ধার্য করা সহ ১৯ দফা দাবীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ আখচাষী ইউনিয়নের শাখা, উত্তর বঙ্গ চিনিকল আখ চাষী সমিতি।
মঙ্গলবার ( ২০ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার গোপালুরের মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল হলরুমে উত্তর বঙ্গ চিনিকল আখ চাষী সমিতির সভাপতি আনছার আলী দুলালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাহাবাজ আলী,আখচাষী নেতা মাসুদ রানা সরকার,বাবু প্রেমানন্দ প্রাং,শাহীন আলম, সামসুল হক,আস্তুল হোসেন,রফিকুল ইসলাম,দীগেন্দ্রনাথ সরকার,আবুল কাশেম, অধ্যক্ষ্য আর জাহান আলী কাজল প্রমূখ।
সমাবেশে বক্তারা আখ মাড়াই অর্ডিনেন্স বাতিল, আখচাষীদের বকেয়া পাওনা পরিশোধ, আখ সরবরাহের ২৪ ঘন্টার মধ্যে আখের মূল্য পরিশোধ, আখের দাম মন প্রতি ২০০টাকা ধার্য করা সহ ১৯ দফা দাবী তুলে ধরে দ্রুত তাদের দাবী বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। সমাবেশ শেষে দুপুরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে গোপালপুর রিক্সা স্ট্যান্ডে পথসভা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন