Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণ দিশেহারা

ইসলামী যুব আন্দোলনের সমাবেশে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৭:২৯ পিএম

সরকার দলীয় যৌনসন্ত্রাসীদের একের পর এক ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা যখন দেশবাসীকে বিব্রত করছে তখনই নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বাড়িয়ে সাধারণ জনতার সাথে তামাশা শুরু করছে। এর মাধ্যমে প্রমাণিত হয়েছে এই সরকার দেশের উপরে নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান এসব কথা বলেন। তিনি আরও বলেন, উচ্চ পর্যায়ের ব্যক্তিদের অশ্লীলতার ভিডিও এখন জনগণের হাতে হাতে ঘুরছে। জাতি হিসেবে আমরা লজ্জিত। এই সরকারের লজ্জা হওয়া উচিত। আজ মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর সভাপতি মুফতী আবু তালহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, যুবনেতা মুফতী মানসুর আহমদ সাকী, মুফতি শেখ মুহাম্মাদ নূর-উন-নাবী, ইলিয়াস হুসাইন, মাহবুবুর রহমান, মোস্তাফিজুর রহমান, জানে আলম সোহেল, মাওলানা আল আমীন এহসান, মুফতী এইচ এম আবু বকর সিদ্দীক, আল আমীন সোহাগ ও মুফতী শওকত ওসমান। নেতৃবৃন্দ বলেন, দেশের চলমান অস্থিতিশীলতার দায় সরকার কোনোভাবেই এড়াতে পারে না। ধর্ষণের বিরুদ্ধে শুধু মৃত্যুদ-ের আইন নয় বরং বাস্তবায়ন করা সময়ের দাবি। দেশের ক্রমবর্ধমান অপরাধ প্রবণতা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে গভীর আশঙ্কা প্রকাশ করেন নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে তারা মিছিল নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।



 

Show all comments
  • Jack Ali ২০ অক্টোবর, ২০২০, ৭:৫৮ পিএম says : 0
    O'Muslim protest will do nothing. We need to select a honest Muslim leader who will rule our Country by the Law of Allah [SWT] then Allah's mercy will descend on us so that we will be able to live in our Beloved Country in peace and prosperity with human dignity.
    Total Reply(0) Reply
  • Jack Ali ২০ অক্টোবর, ২০২০, ৯:৪৭ পিএম says : 0
    We need to Bring Boris Jhonson... If he see our situation then he will have a heart attack.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন