Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

তারকাবহুল ‘লুডো’র অপেক্ষায় আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৭:৩১ পিএম

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘লুডো’র ট্রেলার। অনুরাগ বসুর পরিচালনায় নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন একগুচ্ছ তারকারা। ট্রেলার প্রকাশের পরই ৬টি চরিত্রের সাথে পরিচয় করান পরিচালক।

নতুন এ সিনেমায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন, রাজকুমার রাও, আদিত্য রায় কাপুর, পঙ্কজ ত্রিপাঠী, সানায়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখ। এতে অভিষেক বচ্চনকে দেখা যাচ্ছে একজন কিডন্যাপারের ভূমিকায়। সেই সময় পঙ্কজ ত্রিপাঠীকে দেখা যাচ্ছে বন্দুক হাতে। অন্যদিকে আদিত্য রায় কাপুর একজন সাধারণ যুবকের ভূমিকায়। একের পর এক সবাইকে সাজিয়ে তুলে ধরতে চাইছেন নিজের জীবন।

প্রকাশিত ট্রেলারে দেখানো মূল চরিত্রগুলোকে দেখানো হয়েছে যে, তারা একে অন্যের সামনে মূলত ভাগ্যের ফেরে এসে পড়েছেন। আর এ কারণেই তাদের জীবনে কী হতে যাচ্ছে তারই ইঙ্গিত দেয়া হয়েছে।

সিনেমাটি প্রযোজনা করেছেন অনুরাগ বসু, ভূষণ কুমার, দিব্যা খোসলা কুমার ও কৃষ্ণ কুমার। এটি দর্শকদের মনে কতটা জায়গা করে নিবে তা মুক্তির পরই স্পষ্ট জানা যাবে। তবে এর ট্রেলার মুক্তির পরই ভূয়সী প্রশংসা করেছেন আমির খান। সিনেমাটি দেখার জন্য আর কত দিন অপেক্ষা করতে হবে- এমন প্রশ্নও করেছেন তিনি। সেই সঙ্গে গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন বলিউডের মি. পারফেকশনিস্ট।

প্রসঙ্গত, আগামী ১২ নভেম্বর ‘লুডো’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে নেটফ্লিক্সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ