Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

পরীক্ষিত নেতা-কর্মীদের দলের কমিটিতে স্থান দিতে হবে - তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৭:৪১ পিএম

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ভোলা - ১ আসনের সংসদ সদস্য সাবেক বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন পরীক্ষিত নেতা-কর্মীদের দলের কমিটিতে স্থান দিতে হবে। যারা মানুষের সাথে খারাপ ব্যবহার, অসামাজিক কাজে লিপ্ত ও অন্যায় করবে তাদের সংগঠনের কোন পদে তাদের স্থান দেয়া হবেনা।
আজ মঙ্গলবার ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে সম্মেলনে যুক্ত হন তোফায়েল আহমেদ।
আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, বর্তমানে বাংলাদেশে করোনার কারনে দূর্যোগ সময় পার করছে। সেই খারাপ সময়ের মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুন্দরভাবে আমরা এগিয়ে চলছি। এর মধ্যেও আমাদের প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। আমাদের মাথা পিছু আয় ভারতের চেয়ে বেশি হয়েছে।বিশ্বের দরবারে বাংলাদেশের সুনাম বৃদ্বি পাচ্ছে।তিনি বলেন, শেখ হাসিনা ৪ বার প্রধানমন্ত্রী নির্বাচীত হয়ে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। এই করোনার মধ্যে প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপে দেশের মানুষ আজকে ভালো আছে।
তোফায়েল আহমেদ বলেন, করোনার মধ্যে গ্রামে গ্রামে আমরা প্রধানমন্ত্রীর সহায়তা পৌঁছে দিয়েছি। এছাড়া আমরা নিজ উদ্যোগেও মানুষের বাড়ি গিয়ে তাদের মাঝে ত্রাণ দিয়েছি।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুছ সালাম মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: মোশারেফ হোসেন, সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।



 

Show all comments
  • md ismail hossan ২০ অক্টোবর, ২০২০, ৯:২৫ পিএম says : 0
    নেতার কথা গুলি শুনতে খুব ভাল লাগছে কিন্তু বাস্তবতা ভিন্ন।বর্তমানে যাদের কমিটি করার দায়িত্ব দেয়া হয় তারা তাদের পছন্দের লোকদের নিয়ে কমিটি করে আবার কিছু পদ বিক্রিও করে।ত্যাগী নেতা কর্মীরা আজ নির্বাসিত।জীবনে দেয়নি যারা নৌকায় ভোট তাদের গায়ে দেখি মজিব কোট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ