Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে দুর্বৃত্তদের হামলায় শ্রমিকলীগ নেতা নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৮:৩৬ পিএম

শেরপুরের শ্রীবরদীতে দুর্বৃত্তদের হামলায় আব্দুর রহিম বানু (৬০) নামে শ্রমিকলীগের এক নেতা নিহত হয়েছেন। ২০ অক্টোবর মঙ্গলবার ভোরে দুর্বৃত্তদের হামলায় আহত হলে সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুর রহিম বানু উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের মৃত মুনছর আলীর ছেলে ও ৭ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি।

নিহতের স্বজনরা জানায়, আব্দুর রহমান বানু বিলভরট মোড়ে একটি ফার্নিচারের কাঠ মিস্ত্রির দোকান করে। ২০ অক্টোবর মঙ্গলবার ভোর ৪টার দিকে দূর্বৃত্তরা বসত বাড়িতে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তার স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় তার অবস্থা বেগতিক হলে জেলা সদর হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ ২০ অক্টোবর সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রহুল আমিন তালুকদার আব্দুর রহিম বানুর নিহত হওয়ার খবর নিশ্চিত করে জানান এ ব্যাপারে এখনো থানায় মামলা করেনি। ইতিমধ্যে পুলিশ রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন